Thursday, April 18International Online Tv Portal
Shadow

আসন্ন শীত মৌসুমে ভৈরবে আবারও বেড়েছে ছিনতাই!

অনলাইন ডেস্ক :

বর্তমানে কিশোরগঞ্জের বন্দরনগরী ভৈরব যেন ছিনতাইয়ের স্বর্গরাজ্য। বিগত কয়েক বছরে ছিনতাই যেন ভৈরবের নিত্যদিনের ঘটনায় রুপ নিয়েছে। বিভিন্ন ছিনতাইয়ের ঘটনায় এ পর্যন্ত অসংখ্য মানুষের রক্ত ঝরেছে। ফলে ছিনতাইয়ের ঘটনায় ভৈরবের জনমনে নীরব আতংক বিরাজ করছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, বিগত কয়েক দিনে ভৈরবে একাধিক ছিনতাই ও ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার ভৈরব বঙ্গবন্ধু সরণী রোডে গার্লস স্কুলের সামনে থেকে এক পিকআপ চালককে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে আনুমানিক ১৬ হাজার টাকা ও ২টি স্মার্ট ফোন নিয়ে পালিয়ে যায়। ছিনতাইয়ের এমন ঘটনায় ভৈরববাসী মনে করছে ভৈরবে এখন ছিনতাইকারীদের ত্রাস রাজত্ব চলছে।

বিভিন্ন সূত্রে আরও জানা যায় একই স্থানে এই ঘটনার ৫/৭ দিন আগে ব্রাহ্মণবাড়িয়ার ২/৩ জন শিল্পী নরসিংদী থেকে প্রোগ্রাম শেষ করে ভৈরব দুর্জয় মোড় থেকে রেল স্টেশনে যাওয়ার পথে তাদের কাছ থেকেও টাকা পয়সা হাতিয়ে নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

নানান সূত্রে জানা যায়, বর্তমানে ভৈরবে রাতের বেলায় কিছু অটোরিক্সা ও মিশুকে করে যাত্রী সেজে ছিনতাইকারী চক্র ঘুরে বেড়ায়। ফলে রাত বাড়ার সঙ্গে সঙ্গে যখন সব কিছু নীরব হয়ে যায়, তখন ঐ ছিনতাইকারী চক্রের তৎপরতা বেড়ে যায়। রাতের আধারে ছিনতাইকারীরা সুযোগ বুঝে নিরীহ পথচারীদের উপর ঝাঁপিয়ে পড়ে। এরপর তারা পথচারীদের কাছ থেকে সবকিছু লুট করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় পথচারীদেরকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়।

জানা যায়, গত মঙ্গলবার আরও একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে ভৈরব নিউটাউনের স্টেশন সংলগ্ন এলাকায়। ঐদিন রাত ৯ টায় নরসিংদী থেকে ভৈরবে আসা ৪ জন পথচারীর কাছ থেকে মোবাইল ও টাকা ছিনতাই হয়। ঐ সময়ও ছিনতাইকারীরা পথচারীদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *