Thursday, April 18International Online Tv Portal
Shadow

পরপর ৬ বার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন অফিসার ইনচার্জ মাকছুদুল আলম

সোহানুর রহমান সোহান (অনলাইন ডেস্ক) :

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকছুদুল আলম। মাদক, চুরি, ছিনতাই ও বিভিন্ন অপরাধ দমনে বিশেষ ভূমিকা পালন করায় তৃতীয় বারের মতো তাকে জেলা শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

গত ১৬ জুলাই কিশোরগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “মাসিক কল্যাণ সভা-জুন/২০২৩ এ কিশোরগঞ্জ জেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়ে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) নিকট থেকে পুরষ্কার গ্রহণ করেন ভৈরব থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ মাকছুদুল আলম।

কিশোরগঞ্জ জেলার ১৩টি থানার মধ্যে ভৈরব থানার অফিসার ইনচার্জ শ্রেষ্ঠ হওয়ায় সচেতন নাগরিকবৃন্দ ও সুধী সমাজের লোকজন ওসি মাকছুদুল আলমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকছুদুল আলম জানান, ভৈরব থানায় দায়িত্ব নেয়ার পর থেকে মাদক নিয়ন্ত্রণে নিয়মিত চেকপোস্ট, পুলিশি টহল জোরদারসহ বিভিন্ন মাদক কারবারিদের গ্রেফতার করে আদালতে সোপর্দ অব্যহত রয়েছে। তাছাড়া চুরি ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড রোধে একনিষ্ঠতার সহিত কাজ করে যাচ্ছি। সঠিকভাবে কাজ করে যাওয়ায় কয়েক মাসে এ নিয়ে টানা ছয়বার বার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছি। কিশোরগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) স্যার আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় স্যারকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই। তাছাড়া অপরাধ দমনে বন্দরনগরী ভৈরববাসী প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করায় তাদেরকেও ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতে ভৈরববাসীর সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য যে, গত ২০২২ সালের ১৭ নভেম্বর ভৈরব থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে মোহাম্মাদ মাকছুদুল আলম যোগাদান করেন। তিনি ২০০৩ সালে ২৬ তম ব্যাচে সর্বপ্রথম সাব-ইন্সপেক্টর (এস আই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগাদান করেন। পরে তিনি পদোন্নতি পেয়ে টাঙ্গাইল জেলার সখীপুর ও ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে কর্মরত ছিলেন।

সর্বশেষ তিনি বরিশাল মেট্রোপলিটন এলাকায় ডিবিতে সততা এবং নিষ্ঠার সাথে কর্মরত ছিলেন। তার জন্মস্থান ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *