Thursday, April 18International Online Tv Portal
Shadow

সিরিজ হেরে দুঃসংবাদ পেল আফগানরা

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ সফরে এসে একমাত্র টেস্টে ৫৪৬ রানের বড় ব্যবধানে হারে আফগানিস্তান। এরপর দেশে ফিরে না গিয়ে হারের প্রতিশোধ নিতে আরব আমিরাতে গিয়ে প্রস্তুতি নিতে থাকে মোহাম্মদ নবি-রশিদ খানরা।

ঈদের আনন্দ বিসর্জন দিয়ে আমিরাতে ১৪ দিন অনুশীলন শেষে বাংলাদেশে ফিরেই টাইগারদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হারায় আফগানরা।তবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আফগানদের ২-০ ব্যবধানে হারায় সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। রোববার সিলেটে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আগে ব্যাট করে ১৭ ওভারে ১১৬ রান করে আফগানিস্তান। বৃষ্টি আইনে ১৭ ওভারে ১১৯ রানের টার্গেট তাড়ায় ৫ বল হাতে রেখেই ৬ উইকেটের জয়ে সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ।

সফরের শেষ ম্যাচে হারের পর দুঃসংবাদ পেল আফগানিস্তান। দলটির প্রধান কোচ জোনাথন ট্রট ও অলরাউন্ডার আজমতউল্লাহ ওমরজাইকে ম্যাচ ফির ১৫ শতাংশ করে জরিমানা করা হয়েছে। আচরণবিধি ভঙ্গ করায় তাদের শাস্তি দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বাংলাদেশের ইনিংসের ১৫তম ওভারে ওমরজাইয়ের বলে ছক্কা হাঁকান তাওহিদ হৃদয়; কিন্তু পরের বলে হৃদয়কে আউট করে তার দিকে তেড়ে গিয়ে গালি দেন ওমরজাই। আইসিসির কোড অব কন্ডাক্টের ২.৫ অনুচ্ছেদ ভঙ্গ করায় তাকে জরিমানা করা হয়েছে। 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *