Thursday, April 18International Online Tv Portal
Shadow

হিট করবে ‘প্রিয়তমা’! মনে দাগ কাটবে প্রহেলিকা! সুড়ঙ্গ এ নিশো হবে প্রশংসনীয়- রাকিব মোসাব্বির!

এবারের ঈদে বলা যায় বাংলা ছবির হচ্ছে জয়জয়কার। যদিও ওটিটি ও অনলাইন সোশ্যাল মিডিয়ার দাপটে সিনেমার দর্শকরা হল বিমুখ হচ্ছে দিন দিন। তারপরও প্রকৃত সিনেমাপ্রেমীরা হল এ বসেই ছবি দেখতে স্বাচ্ছন্দ্যে বোধ করেন। এবারের ঈদে ৩টি ছবি মুক্তির আগে থেকেই আলোচনায় আছে। এছাড়া এই তিনটি ছবির প্রধান হিরো চরিত্রে যারা অভিনয় করেছেন তারা তিনজনই অসাধারণ মানের অভিনেতা।

শুরুতেই বলা যায় দেশের টপ নাম্বার ওয়ান হিরো শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার কথা। এই সিনেমা নেট জগতে এবং মিডিয়া পাড়ায় ইতিমধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। শাকিব খানের নতুন লুক কিংবা বৃদ্ধ বয়স্ক লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছে। সেই ঝড়ের তান্ডবেই বুঝা যাচ্ছে হিট হবে চিত্রপরিচালক হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ সিনেমাটি। এছাড়া প্রখ্যাত গীতিকবি আসিফ ইকবালের লেখা জনপ্রিয় গায়ক বালাম ও কোনালের গাওয়া ‘প্রিয়তমা’ সিনেমার টাইটেল গানটি ইতিমধ্যে শ্রোতাদের মন কেড়ে নিয়েছে। এছাড়া ছবির গল্পটিও অসাধারণ বলে জানা গেছে। তাই বলা যায় সবদিক থেকেই ‘প্রিয়তমা’ সিনেমাটি হিট হওয়ার যোগ্যতা রাখে।

এবারের ঈদে আরেকটি ছবি হল প্রহলিকা। এই ছবির ‘মেঘের নৌকা তুমি’ আসিফ ইকবালের লেখা ইমরান ও কোনালের গাওয়া গানটি ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এই ছবির ট্রেজার দেখে মনে হয়েছে মাহফুজ আহমেদ মনা চরিত্রে দর্শকদের মনে দাগ কাটবেন। এছাড়া এই ছবিটির গল্প মানুষের মনে নাড়া ফেলবে। প্রহেলিকা ছবিটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী।

সুড়ঙ্গ এবারের ঈদে আরেকটি আলোচিত সিনেমা। বর্তমান প্রজন্মের জনপ্রিয় চিত্রনির্মাতা রায়হান রাফি। অন্যদিকে বাংলা নাটকের বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তাদের যুগলে সুড়ঙ্গ সিনেমাটি দর্শকেরা বেশ উপভোগ করবে। এই সিনেমায় রাফির পরিচালনা ও নিশোর অভিনয় নিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে ব্যাপক কৌতূহল লক্ষ্য করা গেছে। সে হিসেবে বলা যায় সুড়ঙ্গ সিনেমাটি উপভোগ্যই হবে।

পরিশেষে বলা যায়, সিনেমা হিট হোক বা ফ্লপ হোক বাংলা সিনেমা এই তথ্যপ্রযুক্তির যুগেও এগিয়ে যাবে বহু পথ পেড়িয়ে!

লেখক-
রাকিব মোসাব্বির
শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক
এবং
কলামিস্ট ও অনলাইন তথ্য গবেষক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *