Sunday, September 8International Online Tv Portal
Shadow

যুক্তরাষ্ট্রে ‘কুমিল্লা কিংস’ এর আত্মপ্রকাশ

আসাদুর রহমান খান | অনলাইন ডেস্ক |

গত ৬ মে ২০২৪ রাত ৮ টায় নিউইয়র্কে অবস্থিত স্টার কাবাব রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেল ‘কুমিল্লা কিংস’ ক্রিকেট টিমের অভিষেক।

উপস্থিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, মোহাম্মদ ই হক-এম ডি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মফিজুল ইসলাম ভূঁইয়া ( রুমি ), কাজী তোফায়েল ইসলাম এবং এম ডি ইউনুস সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম ডি আবুল হোসাইন, এম ডি নজরুল ইসলাম, কে এম কামরুল আহসান ,এম ডি হাসানুজ্জামান , এম ডি সুমন খান, মোহাম্মদ হাসান এবং মোহাম্মদ কাশেম আজিজ।

কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালনা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের হাতে উপহার হিসেবে ক্রেস্ট এবং ‘কুমিল্লা কিংস’ টিমের লোগো সহ মাথার ক্যাপ ও ব্যাজ পরিয়ে দেন অনুষ্ঠানের আয়োজকরা। আমন্ত্রিত অতিথিরা একে একে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। উপস্থিত সবাইকে নিয়ে কুমিল্লা কিংস টিমের জার্সি উন্মোচন এবং খেলোয়াড়দের হাতে টিম জার্সি তুলে দেয়া হয়। সর্বশেষে নৈশভোজ এবং কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

‘কুমিল্লা কিংস’ টিমের পরিচালনায় যারা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন : কুমিল্লা সোসাইটি অফ ইউ এস এ ইনক, মাছওয়ালা ফিশ ব্র্যান্ড, বাংলা করাই রেস্টুরেন্ট, মদীনা স্টেট ব্রেড (উল্লেখ্য)। অনুষ্ঠানটির পরিচালনার দায়িত্ব ছিলেন ‘কুমিল্লা কিংস’ টিমের সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *