Friday, October 18International Online Tv Portal
Shadow

আসছে বাবা দিবসে বোরহান বিশ্বাসের নতুন গান

অনলাইন ডেস্ক :

বাবা দিবসকে সামনে রেখে নিজের লেখা ও সুরে গান গাইলেন সাংবাদিক বোরহান বিশ্বাস। ‘বাবা তুমি কেমন আছো?’ শিরোনামে গানটির মিউজিক কম্পোজিশন করেছেন ওয়াহেদ শাহীন। সম্প্রতি ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে গানটির ফাইনাল ট্যাক নেওয়া হয়।

বোরহান বিশ্বাস বলেন, বাবাকে নিয়ে গান করার ইচ্ছে অনেক দিনের। প্রতিবছর বাবা দিবস এলে গানটি না করার বেদনা কুঁড়ে কুঁড়ে খায়। তাই, এবার আগেভাগেই গানের কাজ শুরু করি।

তিনি বলেন, গানটিতে বেকার ও স্বল্প বেতনের চাকরি করা এক তরুণের মনোকষ্টের কথা বলা হয়েছে। যে তার বাবাকে খুশি দেখতে চায়। আবার ছেলের ওপর অভিমান থাকলেও বাবা সমাজের উঁচু স্থানে তাকে (ছেলেকে) দেখতে চান। এভাবেই বাবা-ছেলের ভালবাসার মিথস্ক্রিয়ায় গানের কথার গাঁথুনি তৈরি হয়েছে।

বোরহান বিশ্বাস এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ‘তুমি শোষিত মানুষের কণ্ঠস্বর’ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘তোমায় শুভেচ্ছা’ শিরোনামে গান করেছেন। এছাড়া তিনি ‘মা’, ‘লোকাল ট্রেন’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘ভালবাসা এমনই হয়’, ‘দেশটা মায়ের মতো’, ‘এসো বন্ধু হয়ে যাই’, ‘আমার বাংলাদেশ’, ‘শ্রাবণ সন্ধ্যা’ শিরোনামে নিজের লেখা ও সুরে গান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *