Friday, July 19International Online Tv Portal
Shadow

অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক হলেন ভৈরবের কৃতি সন্তান আপেল মাহমুদ

অনলাইন ফিচার ডেস্ক :

বিসিএস ক্যাডার (পুলিশ) কর্মকর্তা কিশোরগঞ্জের ভৈরবের কৃতি সন্তান আপেল মাহমুদ চট্রগ্রাম রিজিউনের টুরিস্ট পুলিশ সুপার থেকে অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক পদে পদোন্নতি পেয়েছেন। তিনি ভৈরব পৌর শহরস্থ জমির উদ্দিন মুন্সি বাড়ীর প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধে ৩নং সেক্টর কমান্ডার ছিদ্দিকুর রহমান সেন ও নুরজাহান বেগম দম্পতির তৃতীয় ছেলে।

তিনি ভৈরবের স্বনামধন্য সাংবাদিক ও রাজনীতিবিদ এম আর সোহেল ও ইতালি প্রবাসী রুবেল মাহমুদ সেন এর আপন ছোট ভাই।

ছাত্র জীবনে মেধাবী শিক্ষার্থী আপেল মাহমুদ ২৪তম বিসিএস ক্যাডার বাংলাদেশ পুলিশ বাহিনীতে এ.এস.পি পদে যোগদান করেন। তার পূর্বের কর্মস্থল এ এস পি র‌্যাব, ময়মনসিংহ জেলা, নাটোর জেলা, সিলেট জেলা, এডিশনাল এএসপি নাটোর জেলা, এডিশনাল এএসপি নরসিংদী, কুমিল্লা জেলা পিবিআই এবং সর্বশেষ তিনি চট্রগ্রাম রিজিওনের ট্যুরিস্ট পুলিশ সুপার হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি একজন মানব দরদী, কলামিষ্ট ও ইসলামিক বক্তা।

তার পদোন্নতির খবরে তার নিজ জন্মস্থান ভৈরবের আপামর জনগণ ভৈরববাসী, ভৈরব উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনগুলো এবং এস.এস.সি ৯৪ ব্যাচের বন্ধুদের মধ্যে ব্যাপক উৎসাহ ও আনন্দ উল্লাস প্রকাশ করতে দেখা যায়।

এছাড়াও আমরা মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধা যুব কমান্ড ভৈরব উপজেলা শাখা, ভৈরব উপজেলা ও হাজী আসমত সরকারী কলেজ শাখার ছাত্রলীগ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়াও তার পরিবারের পক্ষ থেকে এলাকাবাসীর মধ্যে মিষ্টি বিতরন করা হয়। এ ব্যাপারে তার আপন ভাতিজা ভৈরব উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, লেখক কবি ও সাংবাদিক সোহানুর রহমান সোহান জানান, আমার চাচ্চু আপেল মাহমুদ এর এ পদোন্নতি ভৈরববাসীর জন্য গর্বের ও অহংকারের। আমার চাচ্চুর জন্য সকলেই দোয়া করবেন, তিনি যেন সততা আদর্শ ও নিষ্ঠার সাথে তার দ্বায়িত্ব পালন করতে পারেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *