Thursday, April 18International Online Tv Portal
Shadow

অভিনয়ে কেন অনিয়মিত শিমুল খান?

বিনোদন ডেস্ক :

এক সময়ের নিয়মিত অভিনেতা শিমুল খান’কে গত এক বছর দেখা যায়নি না পর্দায়। এ বিষয়ে সংবাদ মাধ্যমকে শিমুল জানান, নিজের চাকুরী ও কর্ম ব্যস্ততায় নতুন কোন নাটকে কাজ করা হচ্ছে না। আসলে বর্তমানে মিডিয়াতে একটি অস্থির অবস্থাত বিরাজ করছে। ফলে আমার মতো অভিনয় শিল্পীদের অনেকেই অস্থির একটা সময় পার করছে। আর এখন মিডিয়া হয়ে গেছে সোশ্যাল মিডিয়া এর উপর নির্ভরশীল। সেই ক্ষেত্রে এখন যে কোন মানুষই পর্দায় আসছে। সস্তা জনপ্রিয়তা কাজে লাগিয়ে, সুমাইয়া আর সিদ্দিক ও আজ নাটক সিনেমা এর অভিনেতা। এমন অবস্থায় এখন কাজ করতে গেলে আসলে আগের মতো মজা পাইনা। আর এখন কে যে পেশাদারী পরিচালক আর কে যে টিকটক পরিচালক সেটা চেনাই দায়। আমরা যখন আগে কাজ করতাম দিনের পর দিন কলম মুখে ধরে কথা বলতাম শুদ্ধ উচ্চারণ এর জন্য। উত্তরা থেকে প্রতিদিন মগবাজার আসতাম অভিনয় চর্চা করার জন্য। আর যখন শুটিং সেট এ যেতাম সবার কাছ থেকেই কিছু না কিছু শিখার থাকতো। এখন তো সেট এ গিয়ে দেখি সবাই টিকটক অভিনেতা, হাতে গোনা কয়েকজন সিনিয়র অভিনেতা থাকে।

শিমুল আরও বলেন, আমি শেষ কাজ করেছি এক বছর আগে একটা ডিটারজেন্ট এর টিভিসি’তে। তারপর যে আর কাজে ডাক পাইনি তা না, অনেক কাজে ডাক পেয়েছি। কিন্তু আসলে আমি কাজ করতে ভয় পাই আর একজন শিল্পী’কে যদি তার প্রাপ্য সম্মানি না দেয় , সেক্ষেত্রে দেশের এই অবস্থাতে শুধু মনের শান্তি এর জন্য কাজ করে আসলে আমি লাভ দেখিনা তাই নিজের চাকরিতেই বেশি মনোযোগ দিচ্ছে গত এক বছর।
এবার ঈদে ও সঞ্জিব দাস পরিচালিত ও আর কয়েকজন পরিচালকের কয়েকটা কাজের জন্য ডাক পেয়েছি। কিন্তু কোন কাজই করা হয়ে উঠেনি।

শিমুল জানান, তিনি তার কোম্পানির জন্য ও আরো কিছু কোম্পানির জন্য প্রচার ও বিজ্ঞাপন সংক্রান্ত কাজ করছেন এখন। তাই ক্যামেরার পর্দায় কম দেখা যাচ্ছে। এছাড়া মানহীন ভিডিওর ভয়ে ও সময়ের অভাবে তিনি অভিনয়ে সময় দিতে পারছেন না। তবে কিছু ভাল মানের কাজ নিয়ে ক্যামেরার সামনে আসার কথা রয়েছে বলে তিনি জানিয়েছেন। ইতিমধ্যেই কিছু পরিচালক ও প্রোডাকশন হাউজের সাথে কথা চলছে তার। তিনি চান তার নিজের মতো করে কিছু কাজ করতে, যেখানে তার অফিসের চাকুরীর পাশাপাশি সেই কাজগুলো করতে কোন সমস্যা পোহাতে হবেনা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *