Friday, July 19International Online Tv Portal
Shadow

ইতালিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া মাহফিল করেছে মানতোভা বিএনপির নেতাকর্মীরা

সজীব আল হোসাইন | প্রবাস অনলাইন ডেস্ক | ইতালি |

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আদর্শের সৈনিক মানতোভা বিএনপির দলীয় নেতাকর্মীরা। রবিবার স্থানীয় একটি হলরুমে আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও মরহুম জিয়াউর রহমানের মাগফেরাত কামনা করে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ সালাউদ্দিন।
প্রবীণ বিএনপি নেতা নাসির উদ্দিন জিলানী এর সভাপতিত্বে বিএনপি নেতা কামরুল ইসলাম মোরাদ ও তারিক মোর্শেদ এর যৌথ পরিচালনায় শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকদল ইতালি উত্তর মিলান শাখার যুগ্ম আহ্বায়ক জুয়েল পাশা। প্রধান বক্তা হিশেবে বক্তব্য রাখেন প্রবীণ বিএনপি নেতা কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিজুর রহমান শাহীন ,শরিফুল ইসলাম ফিরোজ,আবুল কাশেম সুমন ,সোহেল হোসেন ,হোসেন মিয়া,নুরুল ইসলাম কচি ,মীর মিজানুর , শফি উল্লাহ ,মনির হোসেন ,সিরাজুল ইসলাম ,জহিরুল ইসলাম মহসিন ,কবির হোসেন ,আওলাদ হোসেন ও আলী আহমেদ সহ মানতোভা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা আগামী ১৪ জুন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী সুইজারল্যান্ড আসবেন এর জন্য কালো পতাকা সহ বিএনপির ইউরোপ নেতৃরবৃন্দদের সাথে বিক্ষোভ সমাবেশে সকলেই একত্রিত হয়ে অংশগ্রহণ করে দলের এই দুঃসময়ে কাজ করবেন বলেন অঙ্গীকার করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *