Friday, July 19International Online Tv Portal
Shadow

‘ঈদ ডেজার্ট কুইন’ চ্যাম্পিয়ন হয়েছেন তানিয়া শারমিন

অনলাইন ডেস্ক :

‘ঈদ ডেজার্ট কুইন-২০২৩’ চ্যাম্পিয়ন রন্ধন শিল্পী তানিয়া শারমিন। আলোচিত মিডিয়া এজেন্ট ‘ডেইলি ওমেন বাংলাদেশ এই প্রতিযোগিতার আয়োজির করে। শুক্রবার, ২৫ আগস্ট ধানমন্ডির ওমেন ভলান্টারি এসোসিয়েশন অডিটরিয়ামে জমজমাট আয়োজনে গ্রান্ড ফিনালে অনুস্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। তিনি চ্যাম্পিয়নদের মাথায় বিজয়ী মুকুট পরিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অনুষ্ঠানের আহবায়ক বাবুল হৃদয়, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, ডেইলি ওমেন বাংলাদেশ, যুগ্ন আহবায়ক হাসিনা আনছার, সদস্য সচিব সুমন চৌধুরী, অনুষ্ঠান উপদেষ্টা খন্দকার মফিজুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি রেহানা পারভিন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাস্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ফাতেমা তুজ জোহরা, রন্ধন বিশেষজ্ঞ শাহিন আফরোজ সহ কালিনারী অঙ্গনের প্রায় ২০০শত রন্ধন শিল্পী।

ডেজার্ট কুইন মঞ্চে বিশেষ সম্মাননা দেওয়া হয় রন্ধন বিশেষজ্ঞ শাহিন আফরোজ ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী ফাতেমা তুজ জোহরাকে।

প্রধান অতিথি তার বক্তব্যে নারীদের নিয়ে এমন সুন্দর একটি আয়োজন করার জন্য বাবুল রিদয় ও সুমন চৌধুরী কে বিশেষ ধন্যবাদ জানান। এই অনুষ্ঠানে অংশ গ্রহন কারি সকল প্রতিযোগিদের উতসাহ প্রদানের পাশাপাশি রান্নাবান্না এখন আর শুধু মেয়েদের বিষয় নয় এটা এখন পুরুষ মানুষকে ও শেখাতে পরামর্শ দেন। মহতি এই অনুষ্ঠানের স্পন্সর ছিল, প্রাণ গ্রুপ, রুপালী ব্যংক ও পুস্পধারা প্রোপার্টিজ লিমিটেড।

গিফট স্পন্সর ছিল ওমেন্স ডল, নাহার কুকিং ওয়াল্ড, কোহিনুর কিচেন, সাবিহা কিচেন, মাকসুদা মিরা, নাজমাস রেসিপি, রুবিনা কেক এন্ড ডিলাইট, দ্য বেকিং রুম বাই রাজিয়া সুলতানা
জান্নাত কিচেন ও বাংলা কুইজিন।

অনুষ্ঠানের মিডিয়া পাটনার যমুনা টিভি, ডেইলি এশিয়ান এইজ, আজকের বিজনেস বাংলাদেশ, জিরো পয়েন্ট মাল্টি মিডিয়া।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *