Thursday, April 18International Online Tv Portal
Shadow

এস আই মোখলেছুর রহমান পুরস্কার পেলেন ঢাকা জেলার পুলিশ সুপারের কাছ থেকে

অনলাইন ডেস্ক :

গত ২৬ জুন ঢাকার সাভারের সাধাপুর এলাকা থেকে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করে থানা পুলিশ। এরপর হত্যাকান্ডে জড়িত আসামীদ্বয় মৃতের স্ত্রী ও পরকীয়া প্রেমিককে দুই ঘণ্টার মধ্যে সঙ্গীয়ফোর্স নিয়ে এস আই মোখলেছুর রহমান গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারের পর হত্যাকান্ডের সময় ব্যবহৃত বটি দা ও তালা উদ্ধার করে আসামীদ্বয়কে আদালতে সোপর্দ করা হয়। এরপর আসামীদ্বয় আদালতে তাদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। অজ্ঞাত এই মামলাটি অতি দ্রুত ডিটেক্ট করায় ঢাকা জেলার পুলিশ সুপার কাছ থেকে পুরস্কৃত হন ভবানীপুরের পুলিশ ক্যাম্পের আইসি এস আই মোঃ মোখলেছুর রহমান।

সংবাদ সূত্রে জানা যায়, গত ২৬ জুন সাধাপুর ইউনিয়নের ভাঙ্গাব্রিজ সংলগ্ন একটি বাড়ি থেকে নুর ইসলাম ব্যাপারীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে এ ঘটনায় মৃতের ছেলে বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার পর তদন্তের একপর্যায়ে সন্দেহ হলে গত ২৮ জুন পুলিশ নিহতের স্ত্রী ইতি বেগম ওরফে রানী (৩৫) এবং তার প্রেমিক আব্বাস আলীকে (৫০) গ্রেপ্তার করে। ইতিকে ওইদিনই আদালতে পাঠানো হলে সে আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। অপরদিকে আব্বাস আলীকে ৩ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে সেও ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ২ জুলাই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *