Sunday, April 14International Online Tv Portal
Shadow

‘কালিনারী কুইন’ গ্রান্ড ফিনালে রন্ধন শিল্পীদের মিলনমেলা

অনলাইন ডেস্ক :

জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হল শখের রেসিপি নিয়ে রিয়েলিটি শো ‘কালিনারী কুইন’ গ্রান্ড ফিনালে। বুধবার, ৩১ মে, সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্যকেন্দ্রে নবীন-প্রবীণ ২০০ রন্ধন শিল্পীর উপস্থিতিতে রাত অবধি অনুষ্ঠান মিলনমেলায় পরিনত হয়। অনুষ্ঠন শেষে আনন্দে. খোশ-গল্প, ও সেলফিতে মেতে ওঠে। অনুষ্ঠান আয়োজন করে নারী কেন্দ্রীক মিডিয়া এজেন্ট ‘ডেইলি ওমেন বাংলাদেশ’।

অনুষ্ঠানের শুরুতে রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসির ওপর তথ্যচিত্র প্রকাশের মধ্যেদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ নাজমা হুদা, রন্ধন বিশেষজ্ঞ আফলাতুন নাহার, রন্ধন বিশেষজ্ঞ কল্পনা রহমান, শাহিন আফরোজ, কানিজ ফেরদৌস. তানিয়া শারমিন, সুমাইয়া আশরাফ শিল্পী, জেবুন নেসা জেবু, রন্ধনশিল্পী ও অনুষ্ঠানের জয়েন্ট কোঅডিনেটর ও শখের রেসিপি ম্যাগাজিনের সম্পাদনাকারী হাসিনা আনছারসহ রন্ধন অঙ্গনের বিশিষ্টজনরা।

রন্ধন শিল্পীদের মধ্যে থেকে সেরার মুকুট ছিনিয়ে নিলেন সুমাইয়া আফরোজ সুস্মি। প্রথম রানার আপ শর্মিলা ইসলাম তুলি, ২য় রানার আপ হন নাজমা বেগম।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেকা ফেরদৌসি। অনুষ্ঠানে সেরা ১০০ জনকে নিয়ে বর্ণীল আয়োজনে ‘ওমেন বাংলাদেশ’ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখের অনুষ্ঠানের আয়োজক সাংবাদিক বাবুল হৃদয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘উইমেন বাংলাদেশ’এর সম্পাদক রেহানা পারভীন। গান পরিবেশন করেন সঙ্গীতশিল্পী রিদওয়ানা আফরীন সুৃমি ও শিশু শিল্পী মাসিয়াত।

‘কালিনারী কুইন’ গ্রান্ড ফিনালে অনুষ্ঠানটি প্রানবন্ত করে তোলেন উপস্থাপক চন্দ্রিমা দেয়া। অনুষ্ঠানটি স্পন্সর করেছেন অগ্রনী ব্যাংক, আফলাতুন নাহার’স কিচেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *