Friday, July 19International Online Tv Portal
Shadow

কে হতে চান ‘সেরা রাঁধুনী’ রেজিস্টেশন চলছে

অনলাইন ডেস্ক :

জীবনে ভালো থাকা ও বেঁচে থাকার জন্য নিত্যপ্রয়োজনীয় কাজ করার পাশাপাশি বিভিন্ন শখের কাজ করার প্রয়োজনীয়তা রয়েছে। বিশেষজ্ঞদের মতে, শখের কাজ করার মাধ্যমে মানুষ বিভিন্ন মানসিক সমস্যার সঙ্গে নিজে নিজে মোকাবিলা করতে শেখে এবং নিজের ও জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি অর্জন করে।

শখের বিষয়বস্তু বিভিন্ন রকম হতে পারে। নাচ-গান করা, কবিতা বা গল্প-উপন্যাস পড়া ও লেখা, দেশ-বিদেশের খাবার রান্না করা ও খাওয়া, খাওয়ানো, ফ্যাশন ডিজাইনিং, মেকাপ আর্ট করা, বাগান করা, ভ্রমণ, নাচ, চিত্রাঙ্কন, শরীর চর্চা, খেলাধুলা করা ইত্যাদি বিভিন্ন রকমের কাজ শখের বিষয়বস্তু হতে পারে।

শখকে মাথায় রেখে নারী কেন্দ্রীক বিশেষ ম্যাগাজিন ‘ওমেন বাংলাদেশ’ মে মাসের সংখ্যা সাজাতে যাচ্ছে ‘শখের রেসিপি’ দিয়ে। কথায় বলে না শখের তোলা আশি টাকা। তো প্রিয় শখের খাবার রান্না করে শখ মেটানোর পাশাপাশি রান্নায় শ্রেষ্ঠ অবদানের জন্য আপনিও হতে পারেন শ্রেষ্ঠ ‘কালিনারী কুইন’। রন্ধনশিল্পে অবদানের স্বীকৃতি স্বরুপ সেরা ১০ জনকে সম্মননা জানাবে ‘ওমেন বাংলাদেশ’।

জমকালো আয়োজনের মধ্যেদিয়ে সেরাদের হাতে তুলে দেওয়া হবে সম্মাননা স্মারক ও মূল্যবান পুরস্কার। এছাড়া বর্ণীল ম্যাগাজিনে ছাঁপানো হবে আপনার রেসিপি। অনুষ্ঠানে তারকা, রন্ধন বিশেষজ্ঞদের পাশাপাশি উপস্থিত থাকবেন শোবিজের বরেণ্য শিল্পীরা।

কালিনারী কুইন’ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার থাকবে ‘যমুনা টিভি’ নেক্সাস টিভি, ‘দৈনিক সমকাল’ দৈনিক দেশ রূপান্তর, ইংরেজি পত্রিকা ‘ডেইলি এশিয়ান এইজ’ পিআর পার্টনার হিসেবে থাকবে ‘টপ চয়েস পিআর। তো আর দেরি না করে আজই পাঠিয়ে দিন আপনার প্রিয় শখের রেসিপির ছবি বর্ণনা।

রেজিস্টেশন চলছে ৫ মে পর্যন্ত
হট- লাইন: 880 1762-548414, 01675123851
ইমেল- babulreday@gmail.com

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *