Friday, July 19International Online Tv Portal
Shadow

জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছেন সাংবাদিক অভিনেতা শামীম আহমেদ

শামীম আহমেদ | ভৈরব অনলাইন ডেস্ক |

কিশোরগঞ্জ- ৬ ( ভৈরব- কুলিয়ারচর ) আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম কিনলেন জাতীয় পার্টি ভৈরব পৌর শাখার নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নাট্য নির্মাতা ও প্রযোজক এবং অভিনেতা সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শামীম আহমেদ। জাতীয় পার্টির বনানীস্থ চেয়ারম্যান এর কার্যালয় থেকে আজ ২৩ শে নভেম্বর বৃহস্পতিবার দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এসময় তার সাথে ভৈরব উপজেলা জাতীয় পার্টি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও ভৈরব উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ভৈরব পৌর জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক বাবুল চৌধুরী, সাধারণ সম্পাদক, নাজিম উদ্দীন, জাতীয় পার্টি নেতা রমিজ উদ্দিন, উপজেলা জাতীয় যুব সংহতির নেতা ও জাতীয় সংস্কৃতি পার্টির সভাপতি প্রার্থী নাট্য নির্মাতা মাসুম ভৈরবী, জাতীয় পার্টি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক এস এম জুয়েল রানা, কুয়েত প্রবাসী সাংবাদিক মারুফ হাসান, দেশ বার্তা টিভির স্টাফ রিপোর্টার ও যুব নেতা ফয়সাল খান, জুয়েল স্বাধীন বাংলা পত্রিকা ভৈরব প্রতিনিধি মোহাম্মদ জুয়েল মিয়া, দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার ভৈরব প্রতিনিধি নাঈম মিয়া, যুব নেতা ইসমাইল হোসেন, ছাত্র সমাজ নেতা সৌরভ আহমেদ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।উক্ত সংবাদ গণমাধ্যমকে নিশ্চিত করেন, ভৈরব পৌর জাতীয় পার্টির সভাপতি বাবুল চৌধুরী। তিনি বলেন, মনোনয়ন ফরম কিনে পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মোঃ মজিবুল হক চন্নু এমপি এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া চেয়ে কিশোরগঞ্জ- ৬ ভৈরব কুলিয়ারচর আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম কিনলেন ভৈরব পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, ভৈরব উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক নাট্য নির্মাতা ও প্রযোজক এবং অভিনেতা সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শামীম আহমেদ কিশোরগঞ্জের ভৈরব কুলিয়ারচর বাসির দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

শামীম আহমেদ বলেন, আমি ভৈরব কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির মূল ধারার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছি। আমি আশাবাদী দল থেকে আমাকে মনোনয়ন দেবে।
সেজন্য আজ আমি মনোনয়ন ফরম কিনে জাতীয় পাটির অফিসে জমা দিয়েছি। তাই আমি ভৈরব ও কুলিয়ারচরে মানুষের কাছে যাচ্ছি। নির্বাচন সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ। অত্র এলাকার মানুষ জাতীয় পার্টিকে ভালোবাসে বলে তিনি দাবি করেন। ইতিপূর্বে ভৈরব কুলিয়ারচর উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠন সম্মেলন এর মাধ্যমে সাংগঠনিক ভাবে জোরদার করা হচ্ছে। মনোনয়ন না পেলে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সক্রিয় একজন রাজনীতিবিদ। মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি। তাই না দেওয়ার কোনো কারণ নেই। এরপরও যদি দল অন্য কাউকে দেন আমি তার পক্ষে জাতীয় পার্টির কর্মী হয়েই থাকবো।

এলাকাবাসী জানান, আমরা এবার নতুন মুখ গরীব দু:খী মানুষের নেতা সাংবাদিক ও অভিনেতা মোহাম্মদ শামীম আহমেদ কে এমপি প্রার্থী হিসাবে দেখতে চাই। কিশোরগঞ্জ ৬ আসনের ভৈরব কুলিয়ারচর এ দুই উপজেলার উঠতি ভোটারদের মতে শামীম আহমেদ ভৈরব পৌর জাতীয় পার্টি সিনিয়র সহ-সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হবার পর স্থানীয় রাজনীতিকে যেভাবে সুসংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা কর্মীদের আস্থা অর্জন করেছেন সেখানে শামীম আহমেদের বিকল্প কোন প্রার্থী নাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *