Thursday, April 18International Online Tv Portal
Shadow

দিনে দুপুরে ফিল্ম স্টাইলে ছিনতাই

অনলাইন ডেস্ক :

ঈদকে কেন্দ্র করে ঢাকা’সহ দেশের বিভিন্ন কোলাহলপূর্ণ শহরে বেড়ে চলেছে ছিনতাই। অনলাইনে ও গণমাধ্যমে চোখ ভুলালেই দেখা যায় দিনেরাতে কোথাও না কোথাও প্রতিনিয়ত ঘটছে ছিনতাইয়ের ঘটনা। ছিনতাইকারীদের কবলে পড়ে অনেকে খোয়াচ্ছেন মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার কিংবা টাকা-পয়সা। এছাড়া ছিনতাইয়ে বাধা দিলেই ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যাচ্ছে এতে আহত হচ্ছে অনেকে, ঘটছে মৃত্যুর মত ঘটনাও।

বিভিন্ন স্থানে ছিনতাইকারীদের শিকারের একটি বড় অংশ হল দেশের রাস্তায় যানবাহনে চলাচল করা যাত্রীরা ও রাস্তার পথচারীরা। বিভিন্ন সূত্রে জানা যায়, দেশের বিভিন্ন স্থানের যানবাহনগুলো যাত্রীদের গন্তব্যে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হন। এছাড়া রাত এবং ভোরে রাজধানীর বিভিন্ন জায়গায় চলাচলের সময় অনেকেই ছিনতাইয়ের শিকার হন। এমন কি দিনের আলোতেও ঘটছে এমন ভয়ংকর ছিনতাইয়ের ঘটনা।

গতকাল দুপুরের দিকে কড়া রোদে দিনের আলোতে রাজধানী ঢাকার পোস্তগোলার রাস্তায় ঘটে মোবাইল ছিনতাইয়ের ঘটনা। ফেসবুকের পোস্টের এক ভিডিওতে দেখা যায় একজন সচেতন নাগরিক তার গাড়ি থেকে বসে একটি ছিনতাইয়ের ঘটনার ভিডিও রেকর্ড করেন। যেখানে দেখা যায় একেবারে স্বাভাবিক ভঙ্গিমায় এক ছিনতাইকারী জ্যামে আটকা থাকা গাড়ির জানালা দিয়ে একটি মোবাইল ছিনতাই করে দৌড়ে নিমিষে পালিয়ে যায়।

ঐ সচেতন নাগরিকের করা ঐ ভিডিওতে স্পষ্টভাবে ছিনতাইকারীর হাসিমাখা মুখের ছবি ভেসে উঠে। এতটা স্বাভাবিক নিয়মে ছিনতাই করা দেখে হতভাগ হয়েছেন নেটিজেনরা। কারণ ভিডিওর ফুটেজে দেখা যায় কোন রকম ভয়ের ছাপ পড়েনি ছিনতাইকারীর মুখে। বরং স্বাভাবিক চেহেরায় গাড়ির জানালা দিয়ে মোবাইল ছিনতাই করে ছিনতাইকারী পালিয়ে যায়।

উক্ত ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলেও ঐ ছিনতাইকারী গ্রেফতার হয়েছে কিনা কিংবা এই বিষয়ে কোন আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *