Friday, July 19International Online Tv Portal
Shadow

প্রীতি ম্যাচ খেলতে আর্জেন্টিনায় মেসি

অনলাইন ডেস্ক :

কাতার বিশ্বকাপ জয়ের পর আগামী শুক্রবার প্রথমবারের মতো মাঠে নামবে আর্জেন্টিনা। বিশ্বজয়ীর বেশে প্রথম দুটি ম্যাচ তারা খেলবে দেশের মাটিতে। যেখানে প্রতিপক্ষ শক্তিতে বেশ পিছিয়ে থাকা পানামা ও কুরাকাও। এ ম্যাচের মাধ্যমে ৩ তারকা খচিত জার্সিতে খেলা শুরু করবেন মেসি-ডি মারিয়ারা।

আগামী ২৪ মার্চ বাংলাদেশ সময় ভোর ৬টায় পানামার বিপক্ষে ঘরের মাটিতে মুখোমুখি হবে তারা। আর দ্বিতীয় ম্যাচটি হবে কুরাকাওয়ের বিপক্ষে ২৮ মার্চ। প্রীতি ম্যাচের জন্য ইতোমধ্যেই আর্জেন্টিনায় ফিরেছেন আলবিসেলেস্তে অধিনায়ক লিওনেল মেসি। সোমবার ব্যক্তিগত চাটার্ড বিমানে করে স্বপরিবারে আর্জেন্টিনায় পৌঁছান মেসি। পানামা-কুরাকাওয়ের ম্যাচকে সামনে রেখে সবার আগে আর্জেন্টিনায় পা রাখেন নিকোলাস টাগলাফিকো, এনজো ফার্নান্দেজ, নিকোলাস ওটামেন্ডি এবং রদ্রিগো ডি পল। এরপর ইংল্যান্ড থেকে এসে যোগ দিয়েছেন অ্যাস্টন ভিলার দুই ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজ ও এমিলিয়ানো বুন্দিয়া। এছাড়া বাকিরাও ফিরতে শুরু করেছেন।

পিএসজির হয়ে সময়টা ভাল যাচ্ছে না মেসির। চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেছেন তারা। ফ্রেঞ্চ কাপেও হেরে গিয়েছেন। ফরাসি লিগ ছাড়া আর কিছু জেতার সুযোগ নেই পিএসজির। এর মধ্যেই রোববার রাতে ঘরের মাঠে তারা যে ফুটবল খেলেছে, তাতে লিগ শিরোপা ধরে রাখা নিয়েও শঙ্কা তৈরি হয়ে গেছে। এ কারণেই হারের পর সমর্থকরা দুয়ো দিয়েছেন ক্লাবের তারকাদের। অনেকে তো হারের জন্য মেসি-এমবাপ্পের ওপর দায় চাপিয়েছেন। এতে চাপ বেড়েছে কোচ ক্রিস্টোফার গালতিয়েরের ওপর। লিগ ওয়ানে ঘরের মাঠে তারা সর্বশেষ হেরেছিল ২০২১ সালের ৩ এপ্রিল লিলের বিপক্ষে। তখন মেসি যোগ দেননি। যদিও ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষেই রয়েছেন মেসিরা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *