Friday, July 19International Online Tv Portal
Shadow

ভৈরবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলহাস সৌরভ পেলেন সম্মাননা স্মারক

অনলাইন ডেস্ক :

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মোঃ জুলহাস হোসেন সৌরভ’কে আন্তর্জাতিক মিডিয়া সংস্থা ‘দোয়া মিডিয়া গ্রুপ লিমিটেড’ এর পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক ও বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উক্ত সম্মাননা স্মারকটি উপহার দেন আন্তর্জাতিক মিডিয়া সংস্থা ‘দোয়া মিডিয়া’র প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক রাকিব মোসাব্বির ও ভৈরবের উদ্দীয়মান তরুণ লেখকখ্যাত সাংবাদিক সোহানুর রহমান সোহান।

রাকিব মোসাব্বির ভৈরব উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলহাস হোসেন সৌরভ এর প্রতি ভালবাস জ্ঞাপন করে বলেন- ‘জুলহাস স্যার অত্যন্ত ভাল মানুষ। তিনি আজকে আমাকে ভালবাসা স্বরুপ একটি উপহার গিফট দিয়েছেন, আমি খুব খুশি হয়েছি। এছাড়া তিনি জমি সংক্রান্ত বিষয়ে সব সময় সবাইকে ভাল পরামর্শ ও সুপরামর্শ দিয়ে এসেছেন। তিনি ভৈরবের অনেক জমি সংক্রান্ত জটিলতা নিরসন করতে সক্ষম হয়েছেন। ভৈরববাসী তার প্রতি কৃতজ্ঞ।’

জানা যায়, আগামীকাল ১৫ই জুন ভৈরব উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলহাস হোসেন সৌরভ ভৈরব থেকে বদলী হয়ে বাংলাদেশ বিভাগীয় কমিশনার কার্যালয় ঢাকায় পদায়ন হয়ে তার নতুন কর্মস্থলের যাত্রা শুরু করবেন। তিনি বন্দর নগরী ভৈরবে সুনামের সহিতে ২ বছর সফলভাবে দায়িত্ব পালন করেন।

অন্যদিকে ‘দোয়া মিডিয়া গ্রুপ লিমিটেড’ আন্তর্জাতিক মিডিয়া গ্রুপ কোম্পানী হিসেবে ২০২২ সালের ডিসেম্বরে ইউরোপের আতুঘর যুক্তরাজ্যের সরকার কর্তৃক লন্ডন থেকে নিবন্ধিত হয়। যুক্তরাজ্যের সরকারি অফিসিয়াল ওয়েবসাইটের কোম্পানি হাউজে ‘দোয়া মিডিয়া গ্রুপ লিমিটেড’ এর নাম তালিকাভুক্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *