Tuesday, October 22International Online Tv Portal
Shadow

ভৈরবে সরকারি চাকরিজীবী ঐক্য পরিষদ এর ঈদ পূর্ণ মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :

আজ রবিবার ২৩ এপ্রিল কিশোরগঞ্জ জেলার ভৈরবে সরকারি চাকরি জীবী ঐক্য পরিষদ এর আয়োজনে ঈদ পূর্ণ মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এসময় অনুষ্ঠানের শুরুতেই মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রধান বিচারপতি স্বর্ণপদক প্রাপ্ত কুমিল্লা জেলা ও সিনিয়র দায়েরা জজ মোঃ হেলাল উদ্দিন ও কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজলকে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর বিচারপতি জাহাঙ্গীর হোসেন বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত প্রধান বিচারপতি স্বর্ণপদক প্রাপ্ত কুমিল্লা জেলা ও সিনিয়র দায়েরা জজ মোঃ হেলাল উদ্দিন। জাতীয় রাজস্ব বোর্ড ঢাকার কর অঞ্চল-২ অতিরিক্ত কর কমিশনার মোঃ মাসুদ রানা, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাপ্তাহিক সময়ের দৃশপট পত্রিকার সম্পাদক জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা সহকারী কমিশনার ভূমি জুলহাস হোসেন সৌরভ প্রমূখ।

এছাড়াও বক্তব্য রাখেন, ভৈরব সরকারি চাকরি জীবী ঐক্য পরিষদ এর সহ-সভাপতি ও জনতা ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক আব্দুস ছালাম সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

উক্ত অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন, ভৈরব সরকারি চাকরি জীবী ঐক্য পরিষদ এড সাধারণ সম্পাদক ও বাংলাদেশ রেলওয়ের ডিভিশনাল এস্টেট অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শফিউল্লাহ তপন।
সঞ্চালনায় ছিলেন, ভৈরব উপজেলা যুব উন্নয়ন অফিসার জলি বদন তৈয়বা ও কর্মসংস্থান ব্যাংক কুলিয়ারচর শাখার ব্যবস্থাপক সাংবাদিক মাহিনুর রহমান মোল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *