Thursday, April 18International Online Tv Portal
Shadow

ভৈরব-কুলিয়ারচর প্রবাসী মানবতা ফোরাম এর উদ্যোগে এতিম খানায় অনুদান প্রদান

সোহানুর রহমান সোহান | ভৈরব অনলাইন ডেস্ক |

কিশোরগঞ্জের ভৈরব ও কুলিয়ারচরের প্রবাসীদের নিয়ে গঠিত “ভৈরব-কুলিয়ারচর প্রবাসী মানবতা ফোরাম” এর উদ্যোগে ভৈরব উপজেলার সিদ্দিরচর বাজার দারুন্নাজাত হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের নগদ অর্থ প্রদান, পরিক্ষায় বিজয়ী প্রথম নয় জন এতিম শিশুকে পুরষ্কার প্রদান করা হয় সহ মাদ্রাসার এতিম খানায় অনুদান প্রদান করা হয়।

অত্র মাদ্রাসার সভাপতি মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিকাপ্রাসাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লিটন মিয়া। প্রধান মেহমান হিসেবে ছিলেন নারায়নগঞ্জ ইসলামী ব্যাংকের কর্মকর্তা মো:আবু বক্কর ছিদ্দিক।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, সিদ্দিরচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের কতিব মাওলানা জয়নুল আবেদীন সিরাজী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্দিরচর বাজার কেন্দ্রীয় জামের সভাপতি মো: আব্দুল্লাহ,বিশেষ, সমাজ সেবক হুমায়ুন রশীদ, হাজী মো: আনোয়ার হোসেন, মো:হাদিস মিয়া , মো:বাদল মিয়া,মোঃ হাফিজ উদ্দিন, মোঃ জীবন বেপারি। আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম হাফেজ মোঃইব্রাহিম, কেশিয়ার, সহকারি সেক্রেটারি কবির হোসেন,। উক্ত সংগঠনের সভাপতি মোঃসেলিম মিয়া, সাধারণ সম্পাদকঃআবদুল্লাহ আল-নাছিম, সাংগঠনিক সম্পাদকঃ আতিক হাসান নিলয় জানান, ভৈরব কুলিয়ারচর উপজেলার অসহায়, হত-দরিদ্র, মসজিদ-মাদ্রাসা ও সামাজিক বিভিন্ন কাজে আমাদের প্রবাসী মানবতা ফোরাম সবসময় পাশে থেকে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *