Friday, July 19International Online Tv Portal
Shadow

যুক্তরাষ্ট্রের রেস্টুরেন্টে ‘মেসি চিকেন স্যান্ডউইচ’

অনলাইন ডেস্ক

আর কয়েক দিন পরই যুক্তরাষ্ট্রের এমএলএসে অভিষেক হবে লিওনেল মেসির। তার আগে মেসির নামে স্যান্ডউইচ বিক্রি হচ্ছে যুক্তরাষ্ট্রের একটি রেস্টুরেন্টে। ‘মেসি চিকেন স্যান্ডউইচ’ নামে পরিচিত খাবারের প্রচারণার জন্য উপস্থিত ছিলেন মেসি নিজে। 

যুক্তরাষ্ট্রে হার্ড-রক ক্যাফে রেস্টুরেন্টে ‘মেসি চিকেন স্যান্ডউইচ’ নামে একটি খাবারের প্রচারণা চলছে। সেই স্যান্ডউইচ প্রচারণার জন্য একটি ভিডিও প্রকাশ করেছে তারা। তাতে উপস্থিত ছিলেন মেসি। ভিডিওতে মেসিকে প্রধান শেফ (পাচক) দেখানো হয়েছে। তার দুই পাশে আছেন আর্জেন্টাইন দুই শেফ সেবাস্তিয়ান মারভিনও ও ম্যাক্সিমো লোরেঞ্জো। এই দুই শেফের কোম্পানি খোলা হয়েছে যুক্তরাষ্ট্রে। তারই প্রচারণার জন্য মেসিকে বেছে নেয়া হয়েছে।

আর্জেন্টিনা থেকেই এই দুই শেফ কাজ করতে শুরু করেছিলেন। আর্জেন্টিনায় তাদের রেস্টুরেন্টে একটি মেন্যু ছিল যার নাম ‘মেসি বার্গার’। আর্জেন্টিনার পর যুক্তরাষ্ট্রেও মেসির সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত মারভিনও ও লোরেঞ্জো। এদিকে হার্ড-রক ক্যাফে ভিডিওটি প্রকাশের পর মেসি নিজেও ইনস্টাগ্রামে সেটি পোস্ট করেছেন। সেখানে মেসি লিখেছেন, ‘আরেকটি স্বপ্ন সত্যি হলো। 

হার্ড-রকে বানানো মেসি চিকেন স্যান্ডউইচ আপনাদের জন্য পরিবেশন করতে পেরে আমি আনন্দিত। এটি আমার পছন্দের খাবার, লা মিলানেসা থেকে। কোনোভাবেই আমি এটি হাতছাড়া করতে পারি না!’ এমএলএসের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিতে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মেসি। খুব শিগগিরই ক্লাবটির সঙ্গে চুক্তি করে অভিষেক ম্যাচ খেলবেন আর্জেন্টাইন অধিনায়ক।

খেলাধুলা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *