Friday, May 17International Online Tv Portal
Shadow

৫ বছর আগের করা গান এই ঈদে আত্মপ্রকাশ

অনলাইন ডেস্ক :

সম্প্রতি ‘ড্রিম লাইন’ থেকে মুক্তি পেয়েছে “দিওয়ানা” শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও। গানটি গেয়েছেন শিল্পী কে এইচ আকাশ। লিখেছেন রবিউল ইসলাম রবি। তিনি একাধিক বাংলা ছবির গান এবং নাটকের গানের গীতিকার। গানটিতে সুর ও সংগীত আয়োজন করেছেন রাজন সাহা।

গানটি তে অভিনয় করেছেন এ প্রজন্মের তরুণ মডেল সাখিন আহমেদ ও জারা ইসলাম।গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন অনিক খান।

দিওয়ানা’ গান সম্পর্কে গানটির শিল্পী কে এইচ আকাশ বলেন, এই গানটি প্রায় পাঁচ বছর আগে করা।নানান ব্যস্ততার কারণে গানটি এতদিন প্রকাশ করা হয়নি। রবিউল ইসলাম রবি’র লেখায় দারুন সুন্দর সুর এবং মিউজিক করেছেন রাজন সাহা।গানটি খুবই শ্রুতি মধুর আধুনিক রোমান্টিক গান।গানটি নিয়ে অনেক আশাবাদী আমরা।

অভিনেত্রী জারা বলেন, এই গানটি তে কাজ করার কথা চলছিল বেশ কিছুদিন আগে থেকেই।আমি মূলত গানটি শুনেই কাজে আগ্রহী হয়েছি।কারণ, দিওয়ানা গানটি ভিষণ সুন্দর। আর আমরা যখন কাজ করি তখন প্রচুর বৃষ্টি ছিল। ভিডিওর লোকেশন ছিল খুব সুন্দর। সব মিলিয়ে ভালো একটি কাজ উপহার দেওয়ার চেষ্টা করেছি।বাকিটা আপনাদের উপর ছেড়ে দিলাম।

সাখিন আহমেদ জানান, এই টিমের সাথে কাজ করে বেশ ভালো লাগে।এই গানের শুটিং খুব সুন্দর ভাবে করেছি আমরা।পরিচালক এবং আমার কো-আর্টিস্ট সবাই ছিলো খুব মিশুক।তবে বৃষ্টির মধ্যে কষ্ট হলেও কাজ দেখে আমি মুগ্ধ।আশা করি সবার ভালো লাগবে। দিন শেষে আপনাদের জন্যই ভালো কাজ করার চেস্টা করা মাত্র। এই টিমের জন্য দোয়া করবেন সবাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *